বকুল ফুলের আত্মোকথন
- মোসাদ্দেকহোসেন ০৯-০৫-২০২৪

আমি রজনীগন্ধা বা গোলাপ নই
ফুলদানিতে রেখে দিবে আমি সৌন্দর্য ছড়াবো ।

আমি বকুল ফুল
পথের ধারেই আমার জন্ম
পথের ধারে পরে থাকি।

ইচ্ছে হলে আমায় কেউ কুড়িয়ে নেয়
মালা বানিয়ে প্রেমিকার খোঁপায় জড়িয়ে দেয় ।

না হলে কারো পায়ে পিষ্ট হয়ে
আমার মৃত্যু হয় ।

আমার ভালবাসা ঠিক এরকমই
যতই শুকিয়ে যাবো
ততোই গন্ধ বিলিয়ে দেবো ।।

১৫ আগস্ট ২০১৮

মুহাম্মদপুর,
ঢাকা ১২০৭।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

mdmusaddakhosen
২৬-০১-২০১৯ ১৭:১৪ মিঃ

ধন্যবাদ
শিশির খান ভাই।

SHISHIR_KHAN
২৬-০১-২০১৯ ১৪:৪১ মিঃ

দারুণ! ভালো লাগলো।