ভালবাসার পোস্টমর্টেম
- অক্লান্ত অলস ২৭-০৪-২০২৪

প্রিয়তমা,
গভীর শূন্যতা এ হৃদয়ে,
তবুও হাত বাড়িয়ে থাকি।
জানো তোমাকে ভালবাসি বলে
নিজেরই খারাপ লাগে।
নিজের প্রতি ঘৃণা হয়,
কেউ এতটা ভালবাসলো না?
তবুও একটা প্রশান্তি,
তোমাকে ভালবাসি।
বিষাদের নীল বিষ
শরীরের বদল আকাশ ছুঁয়ে যায়
নীল আকাশ শুধু আমার যন্ত্রণা নয়,
ভালবাসাও বোঝায়
হয়তো ব্লাড প্রেশারে
একদিন মরে যাবো
যেদিন আমার হাত টা ছোঁবে,
করুণা কিংবা স্বেচ্ছায় বলবে
ভালবাসি আমিও।
পোস্টমর্টেমে লেখা থাকবে,
ভালবাসা পাওয়ায় মৃত্যু হয়েছে।
আমি রক্তচাপ জয় করে,
তোমার সাথে বাঁচতে চাই
জীবনে একবার,
শুধু একবার তোমার মুখে
ভালবাসি আমিও
কথাটি শুনতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৮-০২-২০১৯ ১৪:৫৩ মিঃ

ধন্যযোগ দেই নিজেকে