আমার বিদায় বেলায়
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৭-০৪-২০২৪

আমার বিদায় বেলায় তুমিতো আমায় ফেরাওনি
কাছে ডেকে একবারও বলোনি-আরেকটু যদি থেকে যেতেন!!
বড় অসময়ে এসেছিলে জীবনে
মায়াটা কেবল বাড়াতে
কিংবা কাঁদাতে!!!
অনুভূতি ভুল শব্দ নয়;
ভালোবাসাও ভুল কিছু না
কিন্তু ভুল অন্ধ বিশ্বাস
হয়তো তোমাকে ভালোবাসাটাই জীবনের বড় ভুল ছিলো!!!
পরিশুদ্ধতার মাপকাঠিতে কিছুই মাপতে চাই না আমি
অপরাজেয় সুখ ভেবে যে আত্মহননের পথ বেঁছে নিয়েছি
তার খেসারৎতো আমাকেই দিতে হবে।
রাত্রী নেমেছে আমার পুরো আকাশ জুড়ে
ছন্দহীন জীবনের অভিধানে ভুল শব্দের স্পষ্টতাইতো দেখতে পাচ্ছি আমি আজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।