ঈমানদারের শক্তি
- আব্দুর রাজ্জাক রাজু ২৭-০৪-২০২৪

মানব রচিত আইন
মানেই ফুটবল,
লাফিয়ে লাফিয়ে মারে লাথী
ঈমানদারের দল।

ঈমানদারের শক্তি পায়ে
মাথাতেও কম নহে
তাইতো ঐ আইনে লাথী মেরে
শীরে কোরআন বহে।

শীরে কোরআন,
মানব আইন পদতলে,
ধরার বুকে ঈমানদারে
এভাবেই পথ চলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।