কাব্য- ৩৪
- ইয়াছিন সাঈদ আদিল ২৬-০৪-২০২৪

ঐ অাকাশে দীর্ঘশ্বাসের অাঁচড় গেছে ভরে,
দু-চোখ শুধুই নিচ্ছে তারই পরশ,
স্বাতন্ত্র্যে অন্তরালে অভিমানে....
দুঃখ চিবোই।

নেবে? অল্প ক'টা দুঃখ ঘ্রাণ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।