কাব্য- ৩৬
- ইয়াছিন সাঈদ আদিল ২৬-০৪-২০২৪

পাহাড়চূড়ার লাল মাটিতে তুমি যাবে?
দুজনে পাহাড়িয়া হবো;
বাঁশ পাতার'ই ডঙার তলে তুমি যাবে?
হাত বাড়িয়ে সবুজ ছুঁবো,
লাল মাটির গন্ধ শুঁকে স্পর্শ তোমার নেবো।

স্পর্শ নেবে কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।