কিছু বলতে চাই
- অভি দেব ০৮-০৫-২০২৪

তুমি বলবে না আমি বলবো?
তোমার আশায় আমি,
আমি বলবো না তুমি বলবে?
আমার আশায় তুমি।

চার দেয়ালের মধ্যিখানে
তোমার আমার বাড়ি,
মোমের আলোর জোয়ার ভাটায়
তোমার হতে পারি।

মায়াবতী তোমার চোখে
মায়ার বাগানবাড়ি,
পাশে থাকো তখন যেন
একটু ছুঁতে পারি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।