"বিচ্ছেদ"
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২৭-০৪-২০২৪

তোমার সুখের পশরা আমি যদি হই তবে জেনে নিও-
আজ থেকে তুমি-আমি আলাদা।
আজ থেকে হবে বিচ্ছেদ, না দেখার পালা।
আর গাওয়া হবে না অপেক্ষার গান, বলা হবে না তুমি প্রাণ,
চোখের দৃষ্টি আর খুঁজবে না কারো মুখ,
এলো চুল আর কৃষ্ণ চোখ।
মাছ যেমন স্বস্তিতে সাঁতার কাটে পানিতে-
আজ থেকে আমিও তেমন কাটবো সাঁতার দুঃখেতে।
অভিযোগ নেই, নেই আর কোন অনুরোধ ফিরে আসার...
বুঝবো আমি আমার সুখ হয়ে গেছে কোন এক শকুনের আহার।
কাউকে নিয়ে চিন্তার বিলোপ আজ থেকে শুরু,
বুঝে নিও-
আজ আমি নিজেই কর্ণধার নিজেকে নিয়ে পুরো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।