আর কি হবে দেখা???
- মোসাদ্দেকহোসেন ০৯-০৫-২০২৪

ঘুম ভেঙ্গে যাত্রা শুরু
চলমান এই ব্যস্ত নগরী তে.....

আর কি হবে দেখা মাতৃভুমি তোমার সাথে

আর কি হবে দেখা
সকাল বেলা
আমার ঝিলে ফোটা
শাপলা আর পদ্মের মেলা।

আর কি হবে দেখা
নদীর ধারে বা বাশবাগানের ফাকে
গোধূলি বেলার সূর্যের হাসি মাখাখেলা।

আর কি হবে দেখা

ঊম্মেষ
ফার্মগেট ঢাকা
২৬/৮/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।