আল জান্নাত
- মির্জা মবিন - আল-জান্নাত ২৭-০৪-২০২৪

আ- আল্লাহর বাণী তুমি দাও
পৌঁছে সবার ঘরে,
ল- লড়তে বল তাদের তরে,
যারা ইসলামকে ধ্বংস
করে।
জা- জান্নাতের ঐ সুসংবাদ
দাও পৌঁছে সবার তরে,
ন- নবীনদের উৎসাহিত করো
তাদের লেখা প্রকাশ করে।
না- নায়ে তোমার তোল
তাদের ডুবছে যারা পাপ
সাগরে,
ত- তবেই আল জান্নত সার্থক
হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।