মোঃ আবদুল্লাহ আল রাফি
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২৭-০৪-২০২৪

আমার ভালোবাসার
প্রিয়তমা মনি

মোঃ আবদুল্লাহ আল রাফি



রিয়া মনি তুমি হেসো,
আমিও মুগ্ধ হবো

মনি তুমি আড় চোখে তাকিও
আমি মুগ্ধ হবো

মনি তুমি শুধু বাতাসে চুলগুলো উড়িয়ে দিও
আমি অবাক চোখে তাকিয়ে রবো!

আহা! এত সুন্দর হয় রিয়া নামে মেয়ে গুলা !

মনি তুমি বৃষ্টিপানে একদৃষ্টিতে চেয়ে থেকো
আমি অপরপ্রান্ত হতে
তোমাতে চেয়ে রবো!

মনি তুমি বৃষ্টিতে বিজে একা একা
রাস্তায় যাওয়া পথে
আমি তোমার সঙ্গী হবো।

মনি তুমি নীল চুড়ি পরে এসো,
তুমি লাল জামা পডে এসো,
পায়ে নুপুর পডে এসো,
আমি বুঝে নিবো তুমিও ভালোবাসো!

নয়তো,
আমাকে ভালোবাসতে হবে'না!
মনি তুমি লাল জামা, নীল চুডি পরে এসো!
আমি তোমাকে ভালোবেসে যাবো...

সুন্দর থেকো রিয়া মনি !
সৌন্দর্য্য ধরে রেখো.........



আমার জেলা ফেনী
১৩নং ফরহাদ নগর
খাইয়া বাজার,
সুবল পুর ০৯নং ওয়াড

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।