২৬ মার্চ
- মোহাম্মদ তন্ময় সাত্ত্বিক - বেরসিক জীবন ২৭-০৪-২০২৪

আজকের দিন সূর্যোদয়ের রঙিন হাসিতে মাখা
তিমির নেভানো আলোর মশাল এদিনেই দিছে দেখা;
২৬ শে মার্চ শোষণকারীর দম্ভ ভাঙা'র দিন,
বীর বাঙালির রুখে দাঁড়াবার স্মৃতি চির অমলিন।

স্বাধীনতা সে তো তোমার আমার জন্মের অধিকার
রুখতে যে চায় ভেঙেচূরে তাকে করে দেও ছারখার;
২৬ শে মার্চ আসুক আবার ফিরে ফিরে বারবার,
মজলুম যারা- পাক অধিকার, শেষ হোক স্বৈরাচার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।