মেঘ হবো
- অক্লান্ত অলস ১৯-০৩-২০২৪

আমি এরপরের শতাব্দীতে মেঘ হয়ে আসবো
তোমার বাড়ির বারান্দায় ঝরে পড়বো
কখনো শেষ বিকেলের কালো মেঘ হবো
কখনো মরুভূমি ভিজিয়ে দেয়া মেঘ হবো।

আমি এরপরের শতাব্দীতে মেঘ হয়ে আসবো
সুদূর পাহাড়ের চূড়ায় থাকা মেঘ হবো
তোমায় ভিজিয়ে দেয়া দুপুরের মেঘ হবো
মধ্যবয়সীর কষ্ট জমানো দুঃখ মেঘ হবো।

রেইনফরেস্ট এর জন্য অকৃপণ মেঘ হবো
রাতের আকাশে কখনো নিশ্চুপ মেঘ হবো
প্রেমিকার জানালার রোদ ঢাকা মেঘ হবো
আমি এরপরের শতাব্দীতে মেঘ হয়ে আসবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

miftab
১৯-০৬-২০২০ ২১:৩৫ মিঃ

ধন্যবাদ আহমেদ শাকীল ভাই

SHAKEEL
১৭-০৬-২০২০ ১৭:৪৬ মিঃ

চমৎকার লিখেছেন কবি!

miftab
১৭-০৬-২০২০ ১৬:৩৯ মিঃ

ভাল লাগলে জানাবেন