ভুলে যাচ্ছি
- অক্লান্ত অলস ১৯-০৩-২০২৪

প্রিয় শহরটাকে ভুলে যাচ্ছি আজকাল,
ভুলে যাচ্ছি কৃঞ্চচূড়ার পাশের দেয়াল
বারবার চেইন পড়া সেই নীল সাইকেল
ভুলে যাচ্ছি বখাটের শেখানো হুইসেল।

প্রিয় শহরটাকে ভুলে যাচ্ছি আজকাল
ভুলে যাচ্ছি মায়ের আদর জড়ানো শাল
রোজ এসেম্বলিতে দাঁড়ানো সে লম্বা লাইন
ভুলে যাচ্ছি সন্ধ্যায় বাড়ি ফিরবার আইন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

miftab
১৯-০৬-২০২০ ২২:৪৪ মিঃ

ধন্যবাদ জয় ভাই

KobiHimel
১৯-০৬-২০২০ ২২:০৬ মিঃ

ভাল লাগলো

miftab
১৯-০৬-২০২০ ২১:৩৬ মিঃ

জানাবেন