মানুষ
- মোঃ বুলবুল হোসেন ২৭-০৪-২০২৪

মানুষ
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২৪-০৩-২০২২ ইং


সাতে পাঁচে ধার ধারি না
কোনটা সঠিক কোনটা বেঠিক
বলবো কি আর তরে,
টাকায় কি আর সম্মান মিলে
সমাজ এখন তেলে চলে
সম্মান মিলের পরে।

উঁচু-নিচু বিধাতার দান
তবে কেন এতো ব্যবধান
সম্মান কর্মে মিলে,
মানুষ মাঝেই প্রভু থাকেন
মানুষ মাঝেই সম্মান পাবেন
সবি নিলো গিলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।