তোমার ভেজা স্বপ্ন
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

তোমার ভেজা স্বপ্নগুলোকে
শুকোতে দিওনা

ওরা বেঁচে থাকবে তোমার
স্বত্তায়
বিবেচিত আকাঙ্খায়

প্রতিনিয়ত জলের ছিটায় ভিজিয়ে যাব
ক্লান্তিকে ক্ষান্তি হতে দেবার আগেই
সতেজ হয়ে উঠবে

ভেতরের ডাক শুনে শুনে
কালিতে ভরবে পাতা
অযথা ক্ষীণ হয়ে যাবে
তোমার ভেজা স্বপ্ন
তা আমার কাম্য নয়। ।

[উৎসর্গঃ কবিতা বন্ধু চলন্তিকাকে]

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।