ডেড পোয়েট সোসাইটি
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

ওখানে কেউ নেই
ঘোর অন্ধকার
সুমসান
শেয়ালের ডাকগুলো অতিপ্রাকৃত শোনায়

পরাবাস্তবতার পয়চারী ক্ষণে ক্ষণে

আদতে লণ্ঠন
পাথরের ঘর্ষণে ফুল্কি
উল্কি মুড়ে
ঠেসে পড়ে

এখানে
এই পাদদেশে
বাসঅযোগ্য অ্যাপোকালিপ্টোদের আস্তানা
পরিত্যাক্ত

এখানে ধর-অধর পড়ে থাকা
স্বাভাবিক

নরভুক নাসারন্দ্রের
প্রবল ক্ষমতায়
জীবিত-প্রাণ
তন্ন-তন্ন, খুঁজে
প্রচন্ড বিভৎসতায়
খুবলে-ছিড়ে

কেউ তাদের ফেলে রেখে যায়।।

দুখাই রাজ
এগারো। সাত। চৌদ্দ
প্রত্যুশ, রূপসাগর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:৪৯ মিঃ

very nice

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:৪৮ মিঃ

valo @ fine