এখানেই সব নয়
- দুখাই রাজ ১১-০৫-২০২৪

দুরাশার গ্রহণ লাগায়
দু,দিকে কড়াল চাপ
উপর থেকে নিচ বা নিচ থেকে উপর

পৃথ্বী সচল রথের টানে
ধোঁয়াশায় আছড়ে পড়া ধূঁপ
এখানে- ওখানে- সেখানে বা আমি- তুমি- সে

প্রভার অন্তিমে ঝুলে থাকা আকার
অতিবাহিত সময়ের মায়া
কথকতা ও কথনের আড়ালে জীবনবোধ

ক্রমশ মৃয়মান হওয়া অবয়বে হারাবার তিব্র ক্ষোভ।।

দুখাই রাজ
দুই। সাত। চৌদ্দ
রূপসাগর, রাতগভীর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:৪৫ মিঃ

kobi raj fine lkha