হারিয়ে যাবো
- সজীব ঘোষ Sajib Ghosh ৩০-০৪-২০২৪

প্রতিদিন, কিছুদিন, অনেকদিন, বহুদিন
এভাবেই হারিয়ে যাবো একদিন।
তুমি হয়তো খুৃঁজবে, কিন্তু বুঝবেনা ততদিনে।

কতকিছু হারিয়ে গেলো
বরফযুগে ডাইনোসর, মাটির নিচে পুরনো শহর
রবীন্দ্রনাথের নোবেল, ভ্যান গগের পেইন্টিং
কত পাখি, কত ফুল, কত গাছ, কত ভুল
আকাশে উড়ানো ফানুস, সবচেয়ে আপন মানুষ।

টাইটানিক তলিয়ে গেলো,
খুঁজতে গিয়ে সাবমিরিন টাও হারালো।

এভাবেই আমিও হারিয়ে যাওয়ার বহুদিন পরে
খুঁজতে খুঁজতে তুমিও হারাবে।
হয়তো ভালোবাসায়, হয়তো কৌতুহলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।