আশ্বিন
- বিচিত্র কুমার ২৯-০৪-২০২৪

আশ্বিন গা করে শিন্ শিন্
রৌদ্র উঁকি মারে দিনদিন।

ছুটে চলে ওই সাদা বক
কাশফুলের উড়িবার শখ।

শঙ্খচিল ডানা মেলে
উড়ে যায় খালে-বিলে।

সাদা মেঘ ঘোরেফিরে
হঠাৎ যেন বৃষ্টি ঝরে।

গীত গায় শীতপাখি
একটু একটু খুলে আঁখি।

ঝলমলে বাঁকা চাঁদ
জোনাকিদের বসে হাট।

উড়ে আসে হাল্কা কুয়াশা
লাগে যেন একটু ধুয়াশা।


নামঃ বিচিত্র কুমার
গ্রামঃ খিহালী পশ্চিম পাড়া
পোস্টঃ আলতাফনগর
থানাঃ দুপচাঁচিয়া
জেলাঃ বগুড়া
দেশঃ বাংলাদেশ
মোবাইলঃ 01739872753
https://www.facebook.com/profile.php?id=100014642137028&mibextid=ZbWKwL

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।