অজানা ভবিষ্যতে
- সবুজ বিপ্লব ২৯-০৪-২০২৪

অজানা ভবিষ্যতে
✍️সবুজ বিপ্লব
১৮/০৩/২০২৪ ইং

আমি একা পথে চলছি, অনিশ্চয়তায় আবার,
চাঁদের নীলিমা পরে, অন্ধকারের পথে।
হৃদয় ভরা আকাশে স্বপ্নের আলো,
আমি হারিয়ে যাচ্ছি, অজানা ভবিষ্যতে।

কোথাও নেই হাত,
যে আমাকে নিরাপদে নিয়ে যায়,
অন্ধকারের আশার মধ্যে আমি ডুবে যাই।
ভেঙ্গে যায় সময়ের কোলে আমার স্বপ্ন,
অজানা ভবিষ্যতে ভেসে যায় আমার ব্যাকরণ।

এই বিদ্রুপে অস্তিত্বের মাঝে,
আমি পাই শান্তি
অজানা পথে চলে।
হারিয়ে যাই এই আমি
অনেক বার,
আমার চোখের নীলিমার মাঝে তাকে চিনে।

সৃষ্টির মুখোমুখি এ বিদ্রুপে আমার জীবন,
আমি চাই,
পাই উত্তর,
যেখানে আমি চলি।
তবুও আমি অন্ধকারে হারিয়ে যাই,
আমার অজানা ভবিষ্যতে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৩-২০২৪ ০৯:৫৪ মিঃ

অনন্য লেখনশৈলী

সবুজ বিপ্লব
১৯-০৩-২০২৪ ০১:২৪ মিঃ

দোয়ায় রাখবেন সব সময়

M2_mohi
১৮-০৩-২০২৪ ০৯:৫২ মিঃ

সুন্দর, সুখপাঠ্য ও সুসাহিত্য। সৃজনশীল লিখনীতে ভীষণ মুগ্ধ।

সবুজ বিপ্লব
১৯-০৩-২০২৪ ০১:২৫ মিঃ

আপনাদের সৃজনশীল মন্তব্যই, আমার অনুপ্রেরণা।