হ্যাঁ প্রার্থনা
- আইনুল হক ২৯-০৪-২০২৪

প্রবল মায়ার সাগরে, আমি যে দুর্বল অতি।
কেমনে ফিরিবো প্রভু,কলবে আনিব জ্যোতি?
সংসার স্রোতে ভেসে, নটীর নেশায় ভেসে,
বেড়ে চলেছে পাপের বোঝা, কি হবে গতি!
দুর্বলের প্রতি তুমি দাও আলো! দাও পথ,
প্রতিকুল মুখে গতি, ফিরাও আমারে পতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

a3094
১৯-০৩-২০২৪ ১১:৫৯ মিঃ

কবিতার নাম শুধু 'প্রার্থনা' হবে