আফসানার দাদা
- এম এম মিজান ২৭-০৪-২০২৪

আফসানার দাদা,
নয় কি পুরো গাধা?
পানের সাথে কালো পাতা খায়,
বলে এটা নাকি সাদা।

আফসানার দাদা,
গায়ে মাখিয়ে কাঁদা,
বলে এতে চামড়া ভালো হয়!
এটা কেমন ধাঁ ধাঁ?

আফসানার দাদা,
জিহবা দেয় বাঁধা,
বলে পাপ কমে যাবে আমার
পুন্য বাড়বে যাদা।

আফসানার দাদা,
ফুপিয়ে করে কাঁদা।
বলে কেমনে থাকবো একাকী,
কবরে গিয়ে দাদা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mmmizan
২৭-০৩-২০২৪ ২৩:৪৮ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি ভাই আপনার চমৎকার মন্তব্য পড়ে খুব ভালো লাগছে

Akt_arul-1991
২২-০৩-২০২৪ ১২:০৬ মিঃ

অপূর্ব কথামালা