তাহমিনা তাবাসসুম
- মোঃ হোসাইন জাকের ২৭-০৪-২০২৪

তাহমিনা তাবাসসুম !
স্বপ্নীল আকাশে,
তোমাকে ভালবেসে
জেগেছে অনেক তারা,
স্বপ্নপুরীর ডানাকাটা পরী,
আমাকে করেছো তুমি ঘর ছাড়া।

তাহমিনা তাবাসসুম !
মৌ মৌ সুবাসে,
নাম না জানা ফুলগুলো
সুর তুলেছে প্রেমের আবাহনে,
মৌমাছিরা উড়ছে আজি ফুলে ফুলে,
শূন্য হৃদয় হাহাকার, তুমি বিহনে!

তাহমিনা তাবাসসুম!
নীল খামে লেখা
রোলটানা কাগজে সবুজ কালিতে
এনিয়ে বানিয়ে কথাগুলো এখনো ভাবায়।

তাহমিনা তাবাসসুম!
মনের জানালায় উঁকি দেয়
সেই ফর্সা হাত দুটো,
যত্নে আঁকা প্রজাপতিগুলো
মনাকাশে উড়ে বেড়ায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Chhobi
২৪-০৩-২০২৪ ১৪:৩৬ মিঃ

আহারে তাহমিনা এবার তো ধরা দে