জীবন গল্প
- সবুজ বিপ্লব ২৭-০৪-২০২৪

জীবন গল্প
✍️সবুজ বিপ্লব
২৫/০৩/২০২৪ ইং

জীবনের পথে একা হাঁটা,
মনে ভেসে যায় অনেক কথা।
স্বপ্ন দেখা, বাস্তবে ঘটা,
সময়ের পাতায় কাঁপা কাঁপা।
ভুলে গেলে হারানো স্বপ্ন,
চিন্তা-ভাবনায় ভেসে যায় ক্ষণ।
মিথ্যে আশা করে মন সংঘর্ষে,
জীবনের পথ হেরে গেলে পথ বিচারে।

তবু জীবনের সব রং আছে,
উজ্জ্বল প্রহর, অন্ধকারে আঁধার।
আমার পথে হাঁটে চাঁদের আলো,
স্নেহের মৃদুতা, আবেগের প্রহর।
হাসির ভাঁজ আমার কবিতায়,
শুধু দুঃখের নয়, সুখের প্রহরে।
জীবনের গল্প একটি গদ্যে,
প্রেমের প্রহরে হাসির মেলা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৫-০৩-২০২৪ ০৪:৩৯ মিঃ

দারুণ উপস্থাপন

সবুজ বিপ্লব
২৭-০৩-২০২৪ ০২:৪০ মিঃ

অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ