অবশিষ্ট
- মো জাহিদুল ইসলাম ০১-০৫-২০২৪

আমার এই রাত কেটে গেছে,
দিনও কেটে যাবে
যেমন করে অন্যান্য দিনগুলো কেটেছিল,
হেলাফেলায়

যেমন করে সময় চলে গেছে,
আর ফেরেনি

আর কিছুই নেই বাকি —
আদৌ কি কিছু ছিল নাকি?


২৫ নভেম্বর, ২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।