ইচ্ছে করছে
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৭-০৪-২০২৪

আজ খুব কবি হতে ইচ্ছে করছে,
ইচ্ছে করছে কবিতা লিখতে,
কেনো যেন শব্দ খুজে পাচ্ছি না!
আজ খুব ছবি আঁকতে ইচ্ছে করছে,
ইচ্ছে করছে রঙ তুলি দিয়ে মনের মাধূরি প্রকাশ করতে,
কেনো যেন সব রঙ সাদা কালো হয়ে যাচ্ছে!
আজ খুব গায়ক হতে ইচ্ছে করছে,
ইচ্ছে করছে সুরেলা কন্ঠে গাণ গাইতে,
কেনো যেন কন্ঠ জড়িয়ে যাচ্ছে!
আজ খুব উদাসী হতে ইচ্ছে করছে,
ইচ্ছে করছে ভাবনার জগতে হারাতে,
কেনো যেন ভাবনা গুলো ধূসর হয়ে যাচ্ছে!
আজ খুব হারিয়ে যেতে ইচ্ছে করছে,
ইচ্ছে করছে কোথাও লুকোতে,
কেনো যেন হারাবার পথই হারিয়ে যাচ্ছে!
আজ খুব তোমায় ছুতে ইচ্ছে করছে,
ইচ্ছে করছে তোমার হাতে হাত রাখতে,
কেনো যেন হাত অসাড় হয়ে যাচ্ছে!
-১২-১১-১৪.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Moniruzzaman90
১৪-১১-২০১৮ ১২:৪৮ মিঃ

অসাধারণ ভাব প্রকাশ।