“সুবাসের হাত ছানি”
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

নিয়মের আলোড়নে নিয়তি ধেয়ে আসে,
অনিয়মে কূল মান জাত গেলে কি আর আসে?

বৃথা করে ছল চাতুরি কি লাভে লোভী?
কূল হারা কলঙ্কের দাগ গায়ে লাগে সবি।

নিয়তির খেলায় তরীর পাল টেনে ধর,
তীরে ফিরে সুবাতাস ফুল পাখিদের ঝর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।