ভালোবাসি, সত্য বাসি
- ত্রিতৈম ২৭-০৪-২০২৪

অন্ধকারকে ভালোবেসে ফেলেছি
রাত্রিরা দীর্ঘ হয়
ভালোবাসারা মিছে নয়
ভালোবাসায় এক বর্ণ মিথ্যে নেই
বাস্তবতার বেখেয়ালে পরাজিত
হয়তোবা
আজও দৃষ্টি মেলি বহুদূর
প্রলম্বিত সীমাবদ্ধ ছাঁয়ার ঘটে অশ্রু
বর্ষণ
বিশ্বাস না করলে কি হবে
আমিতো জানি, ঈশ্বরও বুঝিবা
আনাড়ি কাব্যে সেসব গাঁথা থাকে
তোমার কাছে নেহায়েত সস্তাইবা হোক
ভালোবাসি সত্য বাসি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।