সুহাসিনী
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

তুমি কাঁদলে তোমাকে মানাবেনা একটুও
মায়া চোখদুটো জল ফড়িঙের মত লাজুক
কোমলতা
ঐ মুখ যেন চৈতালি বিকেল লাজুক লতা
আর হাসলে মনে হয় হাজার বসন্ত
কোকিলের গান, স্নিগ্ধ সৌরভ
অমন মুখ কাঁদলে বেমানান
তুমি শুধু হেস, শুধুই হাসতে থেক
তাহলে প্রকৃতির রূপ পরিপূর্ণ রবে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।