আমিই হতাশা
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

দু'তিন লাইন বেশী বোঝার
রোগটা আমার গেলনা
আধারে নির্বাসিত এক টুকরো আলো এই
চোখেতে সইলো নাহ
আমি বরং হতাশা হবো তবুও
আশা করবো নাহ
স্বপ্ন সেতো দূরে থাকাই ভালো
কষ্ট চিনেছে আমাকে আর আমি তাকে
আমাদের এই
সংসারে কাউকে আসতে দেবনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৭-০১-২০১৫ ১৮:৪৪ মিঃ

fine @