দোলনা ১
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

রাত নেমে এলো
একা চাঁদ কোথায় গেল
আমি বসে আছি অপেক্ষায়
তারাগুলো এলোমেলো
সাজিয়ে দিতাম তোমার খোঁপায়
এই মন কেন বলো
নিশ্চুপ নিরাধার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।