"আমি অপারগ"
- হাবিব শুভ ১৮-০৫-২০২৪

তুমি আমায় মৃত্যু দেখিয়ে বলতে পারতে তুমি ওকে আলিঙ্গন করো,
দেখতে আমি হাসতে হাসতে আলিঙ্গন করতাম।
ছুরি এনে বলতে পারতে, এই নাও নিজেকে টুকরো করো,
দেখতে আমি তাই ই করতাম।
কাঁটা বিছিয়ে বলতে পারতে, যাও হেঁটে যাও এর উপর দিয়ে,
আমি হেঁটে যেতাম।
হেমলক বিষের রস দিয়ে বলতে পারতে নাও এক নিশ্বাসে পান করো,
আমি নিশ্বাস না নিয়েই পান করতাম।
কিন্তু তুমি বললে, প্রত্যাখ্যান চাও যেখানে আমি অপারগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।