"যাবে সেখানে?? "
- হাবিব শুভ ০৪-০৫-২০২৪

নদীরা যেখানে থেমে গেছে, পাখিরা যেখানে গান গায়,
পাহাড় যেখানে দাঁড়িয়ে আছে মেঘের কপালে চুম্বন দৃশ্যে,
যাবে সেখানে?? পাহাড়ের গা বেয়ে মেঘের হীম শীতল কপালে একবার চুম্বন এঁকে দিতে,
নদীর শেষ যেখানে সেখানে মোহনা হতে??
পাখিদের ঝাঁকের সাথে আরও দুটি পাখি হয়ে মিশে যেতে??
যাবে সেখানে??
যেখানে চির বসন্ত, ফুলেদের বাড়িতে প্রজাপতি হতে??
জ্যোৎস্না যেখানে চোখ টিপে হাসে, কথা বলে,
তারাদের ভিড়ে ধ্রুবতারা হতে??
যাবে সেখানে?? তুমি বললেই চলে যাবো কোন আগ-পিছ না ভেবে,
পথের ম্যাপ না দেখেই হারিয়ে যাবো দুচোখ যেদিকে যায়।
তারপর???
তারপর আর কি?? হবো তুমি আমার, আমি তোমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।