"স্পর্শ"
- হাবিব শুভ ০৪-০৫-২০২৪

একবার সে আমায় ছুঁয়ে দিয়েছিল তাই লুকিয়ে থাকি,
যদি সে এসে বলে ভুল করে ফেলেছি-
তোমায় না আমি তা অন্যকাউকে ভেবেছি,
ভুলে যাও, ধুয়ে নাও স্পর্শ,
এ শুধুই এক বিড়ম্বনার অংশ।
তখন, কি করবো আমি??
কি বলবো তাকে,
সেজন্যই লুকিয়ে থাকি, হলুদ পাখির ঝাঁকে।
সে আমায় খুঁজে বের করলো,
হলুদ পাখিরা উড়ে চলে গেলো,
এক পায়ে নূপুর পরে নগ্ন পায়ের পাতায় আলতো করে কাছে এসে,
দুচোখের পাতা বন্ধ করে আরেকবার আমার ঠোঁট স্পর্শ করে-
সহজ বাক্যে বললো, এতদিন কোথায় ছিলে,
আমি বললাম, তোমার খুঁজে নেওয়ার অপেক্ষায় ছিলাম।
তারপর আমি প্রথবারের মতো ওর ঠোঁট স্পর্শ করলাম,
ও চোখ বুজে নিলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।