ভালোবাসা কাকে বলে
- এফ ইউ শিমুল ২৮-০৪-২০২৪

আমি বোকা ছেলে
সব কিছুই আমার অজানা হয়ে আছে
তাই তো বুঝিনা ভালোবাসার মানে।
তুমি কি বলবে আমায়
ভালোবাসা কাকে বলে?
হৃদয় উজাড় করে ভালোবাসি ভালোবাসি
বললেই কি তাকে ভালোবাসা বলে?
তাহলেতো অমন করে
ভালোবাসতে আমি জানিনা
হৃদয় উজাড় করে বলতে ও আমি পারি না
তবে হৃদয়ের এক কোনে তোমার জন্য বারবার
আমার মনটা শুধু কাঁদে
মনের মনিকোঠায় তোমার নামটি শুধু বাজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।