শুধু তুমি
- মোসাদ্দেকহোসেন ২৭-০৪-২০২৪

উৎসর্গ : আমার গর্ভধারিণী

তোমাকে যখন মিস করি
তখন,
পৃথিবীকে এড়িয়ে চলার চেষ্টা করি,
কারন,
তোমাকে ভালোবাসি বলে।

সবাই আছে ,
তারপরও মনের গহিনে থাকে চাপা কষ্ট,
এই কষ্টের রং কেমন
তা জানি না,
কিন্তু তার স্বাদ বর্ণহীন, বিস্বাদ।

আমার সব অনুভূতি জুড়ে
শুধু তুমি,
সেই তুমি রয়েছ অনেক দূরে।

তারিখ:11/01/017

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।