না ফেরা
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

আকশের তরে যে চিঠি লিখেছিলাম সে চিঠি কোনোদিন পৌঁছাবেনা
কারণ আকাশ কেবল দূর থেকে দূরে চলে যায়
যে বৃষ্টিতে সর্বোচ্চ ভিজেছিলাম
আর ভেজা হবেনা বহুকাল
সে বৃষ্টিরা ফিরে আসবেনা ঠিক আগের রঙে
যে বেঁচে থাকায় সুখ পেয়েছিলাম
আকণ্ঠ ডুবে থাকতে চেয়েছিলাম
সে সুখ ফিরে আসবেনা
যা হারাবো বলে ভেবেছি, তা হারিয়েই যাবে
ফিরে আসবেনা কল্পনাতীত কোনো জাদুছলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।