অধিকার
- ত্রিতৈম ২৭-০৪-২০২৪

আমার কিছু একটা দরকার
সময়ের ঘড়ি কাঁটার ছন্দের মত একটা কিছু
নিঃশ্বাসে হারিয়ে যাবে এমন কিছু
আমার কিছু একটা দরকার
নিস্তব্ধতা ভাঙা একটা চিৎকার
ভালোবাসারা এখানে বন্দী
সময়ের সাকূল্য প্রাণ নিরবধি
আমার চাই জোছনার রেখা
এখানে এক বুক
বেদনার প্রহরী চোখ
মৃত প্রেম শীৎকারে
আমার চাই অন্যকিছু
ক্যানভাসে আঁকা লাল রঙ
হাত ভর্তি তাজা গোলাপ
প্রেমিকার রাঙা ঠোঁটের মত
সেখানে অব্যক্ত প্রেম
আছে চুমুর অধিকার
মুক্তির অধিকার
আমার কিছু চাই তোমার অশ্রুত প্রেম
আমাকে হারাবার পর তুমি বেঁচে থাকো
আমার ভালোবাসা বুকে নিয়ে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।