গন্তব্য
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

সামনে গড়িয়ে যেমন পেছনে যাবার ক্ষুদ্র চেষ্টা থাকে,
তুমি দেখেছো পেছনে যাবার জন্য যথেষ্ট শক্তি কারও নেই
নইলে টাইম মেশিন বানানো হয়ে যেত এতদিনে
আমি ফিরে যেতে চাইনা কোথাও
কেবল ভবিষ্যৎ আমার গন্তব্য
ভুলগুলো শুধরে নিতে চায় সবাই
আমি আমার ভুলগুলোর প্রেমেই পড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।