বোকা
- ত্রিতৈম ২৭-০৪-২০২৪

মানুষ খুন করার যেমন স্বাদ আর গন্ধ আছে
মরে যাবারও ঠিক তেমনি
পারবে কি নিঃশ্বেষ হতে
বারবার আসতে হবে
যদিও ভিন্নরূপে আর ভিন্ন অনুভূতি নিয়ে
গাছের অনুভূতি মানুষের চেয়েও প্রকট
তোমার তা বোঝার মত শক্তি নেই
তুমি বোকা মানুষ
তাই নিজেকে সর্বশ্রেষ্ঠ দাবি করো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।