তোমার শহরে
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

আমি আমাতেই হারিয়েছি
যেন বহুদিন পর
নীলাকাশ ভেসে গেছে
স্মৃতির বাড়িঘর

আমি তোমার শহর জুড়ে হাঁটছি
আমি তোমার কথা মনে ভাবছি
দালানকোঠাগুলি পর
আমার কে আছে বল

আমি তোমার কাছে আসবো
তোমার জলে ভাসবো
তুমি কোথায় আছো
মুঠোফোনে কি ব্যস্ত
কলটা রিসিভ করো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।