ছেড়ে যাবার পর
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

আমাকে ছেড়ে যাবার পর তোমার এখন কেমন লাগছে!
নিশ্চয়ই হাঁফ ছেড়ে বেঁচেছো
এখন তোমার সকাল, বিকাল, সন্ধ্যায় আমি ভাগ বসাই নাহ
আমাকে ছেড়ে নিশ্চয়ই বেশ ভালো আছো
কারণ একজন ছন্নছাড়া প্রেমিকের চেয়ে একা থাকা ভালো
তাহলে বিশ্বাস দিয়েছিলে কেন!
কেন বলেছিলে ভালোবাসো আমাকে!
আমি আঁকড়ে থাকতে চাইলাম
তুমি ধরতে দিলে
আমি আরও প্রবল আঁকড়ে ধরলাম
তুমি তাও ধরতে দিলে
তারপর আমার দূর্বলতায় দিলে সুযোগের চপেটাঘাত
আমাকে ছেড়ে নিশ্চয়ই খুব ভালো আছো
যোগ্য প্রেমিক নিয়ে আরও খুব ভালো থেকো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।