মাতাল অথবা মৃত
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

রাত্রির মৌনমিছিলে যোগ দিই আমিও
মদের পেয়ালা শূন্য হয়ে গেলে
আমি খুঁজি প্রিয়তমার প্রিয় ঠোঁট
কিন্তু আমাকে কবর দিয়ে সে চলে গেছে
ও মনে পরেছে!
গত শীতে আমার লাশ ভেসে উঠেছিলো
ব্রীজের উপর থেকে নদীটিকে মনে হয়েছিলো
প্রিয়তমার প্রিয় মুখ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।