সাম্রাজ্য
- ত্রিতৈম ২৭-০৪-২০২৪

নিয়ে যাও আমার সমগ্র সাম্রাজ্যকে
যার অধিকার তোমাকে দিয়েছিলাম
আমাকে ফেলে রেখে যাও দৈন্য করে
আমি নিঃস্ব হই আমার চিত্তের কাছে
আমি ক্ষীণ হই আমার আকৃতির কাছে
আমি অপূর্ণ থেকে যাই নিজের ভেতর
আমি যা পেয়েছি, যা হারিয়েছি
সবই আমার পাওনা ছিলো
সলতের আগুন যেমন নিভে যায়
জীবন প্রদীপ ঠিক তেমনই
বেঁচে থাকো সর্বচ্চ সুখ নিয়ে
কারণ ভালোবাসা অমর থাকে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।