একটা শুকনো ক্যাকটাস
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৭-০৪-২০২৪

একটা শুকনো ক্যাকটাস!
জল দেই,
চা পাতা,রোদ;
দিনে দুবার বারান্দা থেকে বেডরুমে আনি,
কথা বলি,হাসি!
একটা শুকনো ক্যাকটাস,
চেয়ে থাকে আমার দিকে।
অপলক কথা বলে হেসে হেসে,
আমি বোবা হয়ে শুনি কেবল!
আর চোখ খুঁজি তার,রোজ!
একটা শুকনো ক্যাকটাস!
মায়ায় জড়ায় আমাকে,
প্রেমে পড়ি,ভালোবাসি রোজ;
শো পিস করে রেখে দেই ড্রইং এ,
ধুলো পড়ে বেখেয়ালে,
অযতনে আরো শুকিয়ে আসে,
ভিজে উঠে তার চোখ।
আমি চোখ খুঁজি তার,
জল দেই,
চা পাতা,রোদ;
একটা শুকনো ক্যাকটাস,ভালোবাসে!
কিছু বলে,কিছু বলতে চায়,
হাসে অকারণে,কেঁদে উঠে হঠাৎ;
দিনে দুবার বারান্দা থেকে বেডরুমে আনি,
প্রেমে পড়ি,ভালোবাসি রোজ
একটা শুকনো ক্যাকটাস!
৪-৪-১৮.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।