ইঞ্জেকশন
- সাইফুল আজম কাফী ২৬-০৪-২০২৪

অস্থিরতা নামক ইঞ্জেকশন পুশ করে দিয়ে সময় তামাশা দেখছে আর একপা-দুপা করে এগিয়ে চলছে অন্ধকারের দিকে। কখনো হয়তো ভোর হবেনা আর, সকালের শুভ্রতা ছোঁবে না কোন সবুজ পাতার চিবুক। মুখরিত কোলাহল গুলো মিলাবে শূন্যতায় সুনসান নীরবতা জমিয়ে আসর বসাবে এখানে। মাত্রাতিরিক্ত অস্থিরতার নেশায় বুদ হয়ে থাকা শহরটা ধ্বংসযজ্ঞ আর আবর্জনার স্তুপে পরিণত হলে তবেই হয়তো ইঞ্জেকশনের কার্যকারীতা নিঃশেষ হবে।

১৫/০৪/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।