যুদ্ধশিল্প
- সাইফুল আজম কাফী ২৭-০৪-২০২৪

যুদ্ধ একটা শিল্পের নাম
একটা বিশাল বিজনেস
কখনো সখনো দিচ্ছেন চাপিয়ে
আবার কখনো শেখাচ্ছেন।

মানবতার বড়িও বানাচ্ছেন আপনি
জাতিসংঘে বসিয়ে তা খাওয়াচ্ছেন
দুটো বিজনেসেই দক্ষতা আপনার
নিজের স্বর্গে নিজেই হাঁপাচ্ছেন।




২৭/০২/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।