তোমার কাছে যেতে মনে চায়
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

তোমার মনে ঝরুক আমার মন
তোমার মনে ফুঁটুক আমার মন
এইযে জীবন কাঁদা মাটির ঘর
রাতবিরাতে তুমি নামক জ্বর

কোথায় পাব এই জীবনে আর
এক জীবনে এক বারইতো হয়
নদীর অমন উথালপাথাল ঢেউ
তোমার কাছে যেতে মনে চায়

এক নজর যদি দেখতে পেতাম
ভুলের জীবন ভুলের মাঝেই রয়
তোমার কাছে যাওয়া কি আর সাজে
আমার মত নিদেন কোনো লোকের

জীবন তোমার সাজানো খুব থাক
এই দোয়াটা সদাই আমি করি

তবু তোমার কাছে যেতে মনে চায়
খুব তোমার কাছে যেতে মনে চায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।