বালিকা
- ত্রিতৈম ২৭-০৪-২০২৪

কষ্ট পেয়েছে বালিকা, শরীরে জোছনার জল মেখে, স্নানে ভেজা চুল মুছতে মুছতে হঠাৎ কষ্ট এসে বসলো তার মনে, কষ্টের কোনো নাম নেই, বরং দুঃখ আসলে ভালো হতো, পবিত্র, নিষ্কলঙ্ক, জলেভেজা দুঃখ, কষ্ট ঠিক তার ভেজা চুলের মত সাপটে থাকে তার বুকে, বড় যন্ত্রণা হয় এসব বেনামি কষ্ট মায়া কাব্যে। যেন ছুঁতে চায় তাকে বড় বেমানান কেউ। কষ্ট পেয়েছে বালিকা বুকের বামে লাল রক্তখনিতে। ভেজা স্তনে, ভেজা চোখে। পায়ের রঙিন আলতার সাথে মিলে যায় তার রক্তের রঙ। একই লাল। একই সুন্দর। ছুয়ে দেখে সে। কষ্ট হয়না তার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।